• শনিবার, ১৮ মে ২০২৪, ১১:৫৩ পূর্বাহ্ন |
  • English Version

কিশোরগঞ্জ পৌরসভায় মেয়র প্রার্থী ৭ সাধারণ ওয়ার্ডে ৬১, সংরক্ষিত ২২ কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন জমা

কিশোরগঞ্জ পৌরসভায় আওয়ামী লীগ মেয়র প্রার্থী মাহমুদ পারভেজ (বামে) ও বিএনপি মেয়র প্রার্থী ইসরাইল মিয়া মনোনয়ন পত্র জমা দিচ্ছেন। - পূর্বকণ্ঠ

কিশোরগঞ্জ পৌরসভায় মেয়র প্রার্থী ৭
সাধারণ ওয়ার্ডে ৬১, সংরক্ষিত ২২
কাউন্সিলর প্রার্থীর মনোনয়ন জমা

# মোস্তফা কামাল :-

কিশোরগঞ্জ পৌরসভায় মেয়র পদে ৭ জন, ৯টি সাধারণ ওয়ার্ডে ৬১ জন আর তিনটি সংরক্ষিত ওয়ার্ডে ২২ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন। আজ ২০ ডিসেম্বর রোববার বেলা পৌনে তিনটার দিকে আওয়ামী লীগ প্রার্থী বর্তমান মেয়র মাহমুদ পারভেজ জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মোহাম্মদ আশ্রাফুল আলমের কাছে মনোনয়নপত্র জমা দিয়েছেন। এসময় জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট জিল্লুর রহমান, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট কামরুল আহসান শাহজাহান ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ আফজাল প্রমুখ উপস্থিত ছিলেন। আর দুপুর দেড়টার দিকে বিএনপি প্রার্থী জেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক হাজী ইসরাইল মিয়া মনোনয়নপত্র জমা দিয়েছেন। এসময় জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম, জেলা বিএনপি’র সহ-সভাপতি রুহুল হুসাইন, জেলা জাতীয়তাবাদী আইনজীবী ফোরামের সভাপতি অ্যাডভোকেট জালাল উদ্দিন প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়া বিএনপি নেতা সাবেক দু’বারের মেয়র আলহাজ্ব আবু তাহের মিয়া বিকাল সাড়ে ৩টার দিকে এবং সাবেক প্যানেল মেয়র যুবলীগ নেতা অ্যাডভোকেট নজরুল ইসলাম জুয়েল ও জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শফিকুল গণি লিমন স্বতন্ত্র মেয়র প্রার্থী হিসেবে এবং ইসলামী শাসনতন্ত্র আন্দোলনের নেতা নজরুল ইসলাম ও এনপিপি নেতা স্বপন মিয়াও মেয়র পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
অন্যদিকে ১ নং সাধারণ ওয়ার্ডে ৫ জন, ২ নং সাধারণ ওয়ার্ডে ৪ জন, ৩নং সাধারণ ওয়ার্ডে ৩ জন, ৪নং সাধারণ ওয়ার্ডে ৬ জন, ৫নং সাধারণ ওয়ার্ডে ৫ জন, ৬নং সাধারণ ওয়ার্ডে ৯ জন, ৭নং সাধারণ ওয়ার্ডে ৮ জন, ৮নং সাধারণ ওয়ার্ডে ৭ জন এবং ৯নং সাধারণ ওয়ার্ডে ১৪ জন কাউন্সিলর প্রার্থী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। আর ১নং (১,২,৩) সংরক্ষিত ওয়ার্ডে ৬ জন, ২নং (৫, ৬, ৮)নং সংরক্ষিত ওয়ার্ডে ৬ জন এবং ৩নং (৪, ৭, ৯) সংরক্ষিত ওয়ার্ডে ১০ জন মাহিলা কউন্সিলর প্রার্থী হয়েছেন। আজ ছিল মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। ২২ ডিসেম্বর মনোনায়পত্র বাছাই, আর আগামী ২৯ ডিসেম্বর প্রার্থিতা প্রত্যাহারের শেষদিন। আগামী ১৬ জানুয়ারি ব্যালটের মাধ্যমে ভোটগ্রহণ করা হবে। কিশোরগঞ্জ পৌরসভায় মোট ভোটার আছেন ৭১ হাজার ৮৪ জন। আর কেন্দ্র আছে ২৮টি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *